Daisy (2006)

যে মুভি দেখে আমি ২০০ শতর অধিক কোরিয়ান মুভি দেখতে বাধ্য হয়েছি ।
Country:South Korea
Imdb: 7.8
my rating :9
Director:Wai-Keung Lau (Hong Kong)
Cinematographer:Wai-Keung Lau (Hong Kong)
Filming location: Netherland

মুভিটি আমাকে দিয়েছিল এক ছোট ভাই । এই মুভি দেখার আগে korean movie সম্পর্কে আমার কোন ধারণা ছিল না। কিছুটা ধারণা ছিল শুধু চাইনিজ মুভি সম্পর্কে। এটিকেও প্রথমে চাইনিজ মুভি মনে করেছিলাম। খুব বেশি কিছু আশা না করেই মুভিটি দেখতে শুরু করেছিলাম ।

যে আবেগ আমি এই মুভিতে দেখেছি ,অন্য কোন মুভিতে এত আবেগ আগে কখনো দেখনি। কোরিয়ানরা মানুষের আবেগ নিয়ে খেলতে খুব পছন্দ করে। মুভিটি দেখার পর এই মুভি থেকে বের হতে আমার অনেক দিন সময় লেগেছিল।

মুভির making, acting, background music ,cinematography এক কথায় অসাধারণ। এর instumental music / background song আমি এখনো মাঝে মাঝে শুনি।

storyline; মুভির গল্পটি এক painter, এক professional Hitman এবং এক Interpol officer কে নিয়ে তৈরি।
Hye-young ছবি আঁকতে একটি স্পটে যায়। যেখানে যেতে হলে তাকে একটি ছোট খাল পেরোতে হবে, যে খালটি একটি গাছ দিয়ে দুই পারের  সাথে সংযোগ করা। সে খাল পার হতে গিয়ে সে পানিতে পড়ে যায় । দূর থেকে এগুলো দেখে Park Yi (hitman) এবং সে  দৌড়ে আসে তবে ততক্ষণে Hye-young চলে যায় কিন্তু তার ব্যাগটি পানিতে ভেসে যায়।Park Yi ব্যাগটি পায়।

পরদিন আবার Hye-young ঐখানে আসে । এসে দেখে ঐ খালের ওপর একটি সুন্দর ব্রিজ তৈরী করা এবং ব্রিজটিতে তার  ব্যাগ রাখা।ব্রিজ পার হয়ে Hye-young ঐ পাড়ে যেয়ে একটি  ছবি আঁকে । সে  ছবিটি ওই ব্রিজে রেখে যায়, ব্রিজ নির্মাণকারীর জন্য।এরপর থেকে প্রতিদিন সে ( Hye-young) daisy ফুল পাঠাতে থাকে। সে অনেক চেষ্টা করে জানতে কে তাকে প্রতিদিন ফুল পাঠায়  কিন্তু সে কোন ভাবেই জানতে পারেনা।

যেখানে Hye-young, portrait sketch  আঁকে সেখানে একদিন Jeong Woo (Interpol detective ) আসে  drug dealer দের  activities অনুসরণ করতে । সে Hye-young কাছে একটি sketch আকে এবং এভাবে সে আরও কয়েকদিন আসে । একসময় Hye-young মনে মনে ধারনা করে, এই মনে হয় সেই লোক যে তাকে প্রতিদিন ফুল পাঠায়।

যেখানে Hye-young portrait sketch আঁকে তার পাশেই  Park Yi থাকে । সে এই সব কিছু পর্যবেক্ষণ করে কিন্তু সামনে আসতে পারে না কারণ তার পেশা। সে চায় না তার জন্য Hye-young এর কোন ক্ষতি হোক...............

আর বলছি না।বাকি টুকু দেখে নিন ।যদি এখনো কেউ না দেখে থাকেন। তবে আমার মনে হয় এদের সংখ্যা অনেক কম ।
Link:
kissasian.   sh/Drama/Daisy


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.