Leap Year (2010)

আইল্যান্ডের ঐতিহ্য অনুযায়ী কোন মেয়ে যদি ২৯ শে ফেব্রুয়ারি অর্থাৎ লিপ ইয়ারে কোন ছেলেকে বিয়ের জন্য প্রপোজ করে তাহলে সেই ছেলেটি মানা করতে পারে না। Anna এই দিনটিকে বেছে নেয় আইল্যান্ডের রাজধানী ডাবলিনে থাকা তার বয়ফ্রেন্ডকে প্রপোজ করে তাকে সারপ্রাইজ দেয়ার জন্য।

তাই সে আমেরিকার বোস্টন থেকে প্লেনে করে রওনা দেয় ডাবলিনের উদ্দেশ্যে কিন্তু আবহাওয়া খারাপ হওয়ায় প্লেন ওয়েলসে জরুরি অবতরণ করতে করে। হাতে সময় কম থাকায় সে প্লেনের অপেক্ষায় না থেকে  গাড়ি করে ওয়েলস থেকে ডাবলিনে উদ্দেশ্যে রওয়ানা দেয়। এই জন্য সে Declan এবং তার গাড়িক কে ভাড়া করে তাকে ডাবলিনে পৌঁছে দিতে।

Declan এর সাথে পথে যেতে যেতে শুরু হয় মজার সব ঘটনা এবং নানান বাধা-বিপত্তি।

মন্তব্য:যদিও মুভিটির idm এবং Metascore রেটিং অনেক কম তা সত্ত্বেও এটি আমার অসম্ভব প্রিয় একটি ইংরেজি ভাষার রোমান্টিক মুভি।এটি যদি হলিউডের মুভি না হয়ে কোন এশিয়ান মুভি হতো তাহলে আমি নিশ্চিত এর রেটিং ৭.৫ বা তার বেশি হতো।

মুভিতে নায়ক ও নায়িকার মধ্যে অসম্ভব সুন্দর কিছু রোমান্টিক কিছু ডায়লগ আছে যা অনেকটা এশিয়ান রোমান্টিক মুভির মতো।আছে Amy Adams এর দুর্দান্ত অভিনয় ।এই মুভি থেকেই আমি Amy Adams এর প্রেমে পরেছিলাম।মুভির আরেকটির ভাললাগার বিষয় হচ্ছে মুভিতে চিত্রায়িত আইল্যান্ডের অসাধারণ সুন্দর প্রাকৃতিক দৃশ্য।যার কারণে আপনি ১:৪০:০০ মিনিট screen থেকে চোখ সড়াতে পারবে না।

সব মিলিয়ে Leap Year (2010) একটি অসম্ভব সুন্দর ভালবাসার মুভি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.