🎬Trash (2014)

Imdb:7.2
Country:Brazil
Storyline:মুভি শুরুতে দেখা যায় এক লোককে (Wagner Moura) পুলিশের ধাওয়া করতে। লোকটি তার কাছে থাকা একটি মানিব্যাগ  একটি আবর্জনার নিয়ে যাওয়ার চলন্ত গাড়িতে মধ্যে ছুড়ে দেয় । পুলিশ লোকটিকে গ্রেপ্তার করে। ঐ গাড়িটি আবর্জনার সাথে মানিব্যাটিও রিও ডি জেনেরিওর একটি আবর্জনার স্তুপে ফেলে দিয়ে আসে।

Raphael এবং Gardo,তারা দুজন টোকাই, দুজনেরই বয়স ১৪ ,থাকে ঐ আবর্জনার স্তুপের ঠিক পাশের বস্তিতে । তারা দুজনেই ওই আবর্জনার স্তুপে কাজ করে। একদিন কাজ করতে গিয়ে Raphael ওই মানিব্যাগটি খুঁজে পায় । সে মানিব্যাগটি খুলে দেখে ভেতরে কিছু টাকা, একটি ছোট মেয়ের ছবি এবং একটি চাবি। Raphael এবং Gardo টাকাগুলো ভাগাভাগি করে নেয় তবে মানিবগটি Raphael তার কাছে রেখে দেয়।

পুলিশ ঐ আবর্জনার স্তুপে আসে মানিব্যাগটি খোঁজতে। পুলিশ মানিব্যাগটি খুঁজে দেয়ার জন্য অনেক টাকা পুরস্কার ঘোষণা করে। Raphael এবং Gardo চিন্তা করে একটি সামান্য মানিব্যাগের জন্য পুলিশ কেন এত টাকা পুরস্কার দেবে!! তাদের মনে সন্দেহ জাগে তাই তারা মানিব্যাগের কথা পুলিশকে জানায় না।
মানিব্যাগটি লুকিয়ে রাখার জন্য তারা তাদেরই সমবয়সী বন্ধু Rat এর কাছে যায় । Rat চাবিটি দেখে তাদের জানায় এটা রেলওয়ে স্টেশনের লকারের চাবি ।

তারা তিনজন ওই রেলওয়ে স্টেশনে যায় এবং লকার খুলে ভিতরে একটি চিঠি পায়। যে চিঠির প্রাপক রিও ডি জেনেরিওর জেলখানায় বন্দী এক সমাজকর্মী।তারা তিনজন এই চিঠি এবং মানিব্যাগের রহস্য উদঘাটনের জন্য বের হয় আর তাদের ধরতে তাদের পেছনে ছুটতে থাকে রিও ডি জেনেরিওর পুলিশ বাহিনী।

আসলেই এই মানিব্যাগে রহস্য কি? পুলিশই বা একটি সামান্য মানিব্যাগের পেছনে কেন এত দৌড়ঝাঁপ পারছে?
জানতে হলে মুভিটি দেখুন ফেলুন.....

টানটান উত্তেজনা একটি মুভি। সম্পূর্ণ ১ ঘন্টা ৫৪ মিনিট screen সামনে বসে থাকতে বাধ্য হবেন। তিন বন্ধুর অ্যাডভেঞ্চারের সাথে আপনিও পুরো রিও ডি জেনেরিওর অলিগলি ঘুরে আসতে পারবেন।

তিন কিশোরের অভিনয় এবং মুভির সিনেমাটোগ্রাফি ছিল খুবই সুন্দর।কিছু সময়ের জন্য হলেও মুভিতে José Angelo চরিত্রে অভিনয় করা ❤️Wagner Moura ❤️অভিনয় ছিল বরাবরের অসাধরণ । পুলিশের চরিত্রে অভিনয় করা Selton Mello কে আমার কাছে খুবই ভাল লেগেছে। আরও ছিলো ❤️Rooney Mara (The Girl with the Dragon Tattoo (2011)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.