Mother (2009)

Imdb:7.8
Country:South Korea
মুভি নায়ক Taegukgi: The Brotherhood of War , and The Man from Nowhere অভিনেতা Won Bin.
পরিচালক Memories of Murder,snowpiercer এর পরিচালক Joon-ho Bong. মুভিতে এক মাকে তার ছেলের প্রতি প্রচন্ড ভালোবাসকে তুলে ধরা হয়েছে।

Plot:এক বিধবা মা তার ২০ বছর বয়সী একমাত্র ছেলে Do-joon নিয়ে দক্ষিণ কোরিয়ার ছোট্ট এক শহরে বসবাস করে ।Do-joon একজন খুবই বোকাসোকা সহজ-সরল ছেলে। তাই তার মা তাকে নিয়ে সব সময় খুব চিন্তিত থাকে।

Do-joon মা নানা রকম গাছ গাছালির ঐষধ  বিক্রি করে কোনরকমে সংসার চালায়।Do-joon বেশির ভাগ সময় থাকে Jin-tae নামের এক বখাটের ছেলের সাথে। যার কারণে তার মাকে সময় অনেক ঝামেলা পোহাতে হয়।এক রাত্রে Do-joon এক স্কুলছাত্রীকে অনুসরণ করে এবং পরদিন সকালে ছাদের উপর ওই মেয়েটির লাশ পাওয়া যায়।কিছু প্রমানের ভিত্তিতে পুলিশ Do-joon গ্রেপ্তার করে।

তার মা কোনমতেই বিশ্বাস করেনা যে তার ছেলে কাউকে খুন করতে পারে।সে পুলিশকে বোঝানোর চেষ্টা করে যে তার ছেলে নির্দোষ কিন্তু তারা বিশ্বাস করে না কারণ তারা চায় প্রমাণ।অনেক চেষ্টা করেও সে যখন তার ছেলেকে নির্দোষ প্রমান করতে পারে না তখন সে নিজেই আসল খুনি কে বের করার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করতে থাকে.......

বাকিটুকু মুভি থেকে দেখে নিন আমি যা বললাম এটা সর্বোচ্চ 30 মিনিটের কাহিনী

অসাধারণ একটি মুভি। মুভিটির জেনার ক্রাইম ড্রামা। খুবই সহজ সরল গল্প তবে একটু স্লো মনে হতে পারে।বোকা-সোকা ছেলের ভুমিকায় Won Bin অভিনয় খুবই ভালো লেগেছে সেই সাথে হার না মানা তার মায়ের অভিনয়ও ছিলো খুবই ভালো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.