The Chaser 2008

Imdb:7.9
Country: South Korea
মুভিট Yoo Young-chul নামের এক সিরিয়াল কিলারের বাস্তব জীবনের থেকে অনুপ্রাণিত। এটি ২০০৮ সালের দক্ষিন #কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় মুভির মধ্যে ৩য় ।
এই মুভির কপি হলো ভারতের Murder 2

Storyline:Eom Joong-ho একজন সাবেক গোয়েন্দা ।যার বর্তমান পেশা হচ্ছে একজন পতিতা ব্যবসায়ী। তবে ইদানিং তার ব্যাবসার অবস্থা খুব বেশি ভালো যাচ্ছে না কারণ তার কয়েকজন মেয়েকে সে খুঁজে পাচ্ছে না ।সে ধারনা করে মেয়েগুলো হয় বেশি টাকার বিনিময়ে অন্য কোথাও কাজ করে অথবা তারা দেশের বাইরে চলে গেছে। তবে সে নিশ্চিত না আসলে তাদের কি হয়েছে ।

একদিন এক লোক মেয়ের জন্য কে ফোন দেয়। তার কাছে মেয়ে কম থাকায় সে ফোনে Min -Jin কে যেতে বলে । প্রচন্ড অসুস্থ হওয়ায় Min Jin প্রথমে যেতে অস্বীকার করলেও Eom Joong-ho পীড়াপীড়িতে পরে যেতে রাজি হয়। Min-Jin তার সাত বছরের মেয়েকে রেখে ওই লোকের সাথে তার বাড়িতে চলে যায়।

হঠাৎ  করে Eom Joong-ho ঐ ফোন দেয়া ব্যক্তির নাম্বার চেক করে দেখে ওই ব্যক্তি যে কয়জন মেয়েকে আগে ফোন করে নিয়ে গেছে তারা কেউ পরে কাজে আসেনি । সে বিপদে আচ পায়। তাই Min -Jin কে না যাওয়ার জন্য বারবার ফোন করতে থাকে কিন্তু তাকে ফোনে পায় না।

অন্যদিকে শহরের মেয়রের মুখে একলোক ময়লা ছুড়ে মারায় পুরো শহর জুড়ে তোলপাড় শুরু হয়ে যায় এবং পুলিশ প্রশাসন সেটা নিয়ে খুব ব্যস্ত হয়ে পড়ে। তাই Eom Joong-ho পুলিশের কাছে থেকে কোন সাহায্য পায় না।সে একাই বেড়িয়ে যায় মঞ্জুকে খুঁজে বের করার জন্য।

Min -Jin ঐ লোকের সাথে তার বাড়িতে যাওয়া পর বুঝতে পারে সেখানে তার জন্য বিপদ অপেক্ষা করছে। সে বাথরুমে গিয়ে Eom Joong-ho কে ফোন করার চেষ্টা করে তবে নেটওয়ার্ক না থাকায় ফোন করতে পারে না। অন্যদিকে ঐলোক হাতুড়-বাটাল নিয়ে Min -Jin কে মারার জন্য প্রস্তুত হতে থাকে।

খুজতে খুজতে Eom Joong-ho একসময় বুঝতে পারে ঐ ব্যক্তি একজন ভয়ঙ্কর #সিরিয়াল_কিলার.......

Eom Joong-ho কি ওই ব্যক্তিকে ধরতে পারে? সে কি Min -Jin কে জীবিত উদ্ধার করতে পারে? জানতে হলে মুভিটি ফেলুন।

আমি এতক্ষন যা বললাম তা ছিল মুভির প্রথম ২০-৩০ মিনিটের ঘটনা। বুঝতেই পারছেন মুভিতে এখনো অনেক কিছু বাকি আছে।

মুভির প্রতিটি মুহূর্তে পাবেন টানটান উত্তেজনার। দেখতে বসলে শেষ না করে উঠতে পারবেন না।প্রতিটি মুহূর্তে অনপ্রিডিক্টেবল।মুভিতে প্রচুর violence আছে তাই কিছু কিছু জায়গায় আমি চোখ বন্ধ করে ছিলাম।একজন থান্ডা মাথার একজন সাইকো সিরিয়াল কিলারের ভূমিকায় Jung-woo Ha অভিনয় ছিলো অসাধরন।এতো বিপদের মধ্যেও সে চুপ-চাপ, শান্ত, হাসি-খুশি থাকে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.