Point Blank (2010)

✔Country:France
✔Genres:Action | Crime | Thriller
মুভি শুরুটাই হয় দৌড়াদৌড়ির মধ্য দিয়ে।এক আহত ব্যক্তিকে হাইওয়ে ধরে দুজন ব্যক্তি ধাওয়া করতে থাকে। আহত ব্যক্তিটি যখন একটি টানেলের ভেতর ঢুকে যায়, তখন ধাওয়া করা দুজন আহত ব্যক্তিকে গুলি করার মুহূর্তে একটি মোটরসাইকল এসে আহত ব্যক্তিকে সজোরে ধাক্কা দিলে তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।রাতের বেলায় ডাক্তারের ছদ্মবেশে একজন আততায়ী ওই আহত ব্যক্তিকে হত্যা করার জন্য হাসপাতালে আসে।হাসপাতালের নার্স Samuelতখন আহত ব্যক্তিকে বাঁচায়।

সকাল বেলায় ওই নার্সের গর্ভবতী স্ত্রীকে কে বা কারা যেন অপহরণ করে নিয়ে যায় এবং Samuel কে ফোনে বলে দেয় তিন ঘন্টার মধ্যে ওই ব্যক্তিকে তাঁদের হাতে তুলে না দিলে তার স্ত্রীকে হত্যা করা হবে। তিন ঘন্টার মধ্যে ওই ব্যক্তিকে তাদের হাতে তুলে দেয়া Samuel এর পক্ষে প্রায় অসম্ভব। কারণ হাসপাতাল এবং বাইরে অনেক পুলিশ।তাদের সামনে দিয়ে ওই ব্যক্তিকে বের করে নিয়ে যাওয়া কোন ভাবেই সম্ভব না।

তাহলে Samuel কি করবে ?সে তার স্ত্রীকে কিভাবে বাচাবে? কারা তার স্ত্রীকে অপহরণ করেছে?

একটি দুর্দান্ত গতির ফরাসি থ্রিলার মুভি।প্রথমে যেমনটা বলেছিলাম মুভিটি শুরু হয়েছিল দৌড়াদৌড়ির মধ্যে দিয়ে, পুরো মুভি জোড়েই এই রকম দৌড়াদৌড়ি চলতে থাকে। আর এইভাবে ৮০ মিনিটের মুভিটি কখন শেষ হয়ে যাবে খেয়ালই করতে পারবেন না। মুভিটি আমি দেখেছিলাম বেশ কয়েক বছর আগে, ৪-৫ বছর তো হবেই, কিন্তু তা সত্ত্বেও এই মুভির কথা আমার মনে ছিল। শুধুমাত্র এর দুর্দান্ত একশন-থ্রিলের কারণে।

কোরিয়ান মুভি The Target হচ্ছে এই মুভির রিমেক।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.