The Hidden Face (2011)

✔Country:Colombia,
✔Genres:Drama, Mystery,Thriller
আদ্রিয়ান একজন মিউজিসিয়ান। কাজের প্রয়োজনেই সে স্পেন থেকে তার বান্ধবী বেলেনকে নিয়ে কলম্বিয়ায় চলে আসে। কলম্বিয়ায় যে বাড়িতে তারা থাকে সেটা খুব রহস্যময় একটি বাড়ি। বাড়িটি তৈরি করেছিল সাবেক এক জার্মান নাজি অফিসার।দ্বিতীয় বিশ্বযুদ্ধ পরবর্তী সময়ে বিচার থেকে বাচার জন্য তিনি এই বাড়িটি তৈারি করেন।তিনি এই বাড়িতে তার স্ত্রীকে নিয়ে বসবাস করতেন।জার্মান অফিসার মারা গেলে তার স্ত্রী বাড়িটি আদ্রিয়ানের কাছে বিক্রি করে জার্মানি ফিরে যান।

কলম্বিয়ায় এসে আদ্রিয়ান এবং বেলেনর বেশ ভালোই সময় কাটছিলো কিন্তু একসময় বেলেন সন্দেহ করে আদ্রিয়ানের সাথে তার দলের ভায়োলিন বাদক এক মেয়ের সম্পর্ক রয়েছে।এই বিষয় নিয়ে আদ্রিয়ানের সাথে বেলেনের ঝগড়া হওয়ার এক পর্যায়ে সে আদ্রিয়ানের অনুপস্থিতিতে তার জন্য একটি ভিডিও বার্তা রেখে চলে যায়। সেখানে বেলেন তাকে ছেড়ে অজ্ঞাত স্থানে চলে যাচ্ছে এইরকম কিছুই ছিল।বাড়িতে এসে আদ্রিয়ান যখন ভিডিওটি দেখে তখন সে খুবই কষ্ট পায় এবং ভেঙ্গে পড়ে।

সে বারে গিয়ে মদ খেতে শুরু করে, আর সেখানে গিয়ে বারের সুন্দরী ওয়েটার ফাবিয়ানার সাথে তার পরিচয় হয় এবং ধীরে ধীরে তাদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। একসময় ফাবিয়ানা আদ্রিয়ানের বাড়িতে চলে আসে, স্থায়ী ভাবে থাকার জন্য। কিন্তু এখানে এসে সে বাড়িতে অদ্ভুত রহস্যময় কিছু একটা অনুভব করতে শুরু করে। তার কাছে কেন যেন মনে হয় এই বাড়িতে কিছু একটা আছে।অন্যদিকে বেলেনের হারিয়ে যাওয়ার বিষয়ে স্থানীয় পুলিশ তদন্ত শুরু করে।

আসলেই কি বাড়িতে কোন রহস্যময় কিছু আছে? বেলেন হঠাৎ করে কোথায় চলে গেল?
জানতে হলে কলম্বিয়ান-স্প্যানিশ এই সাসপেন্স-থ্রীলার মুভিটি দেখা শুরু করে দিন।১ঘণ্টা ৪৩ মিনিটের মুভিটি ভাল লাগবে এটার নিশ্চয়তা দেয়ে যায়।

মুভির দুই অভিনেত্রী বেলেন এবং ফাবিয়ানাকে দেখে তাদের উপর কেউ ক্র‍্যাশ খেলে অবাক হবো না।

বলিউডের   Murder 3 হলো এই মুভির রিমেক।এছাড়া এই মুভির আরো একটি রিমেক হয়েছে তুরস্কে, নাম Öteki Taraf (2017).

🔴Warning:মুভিতে কিছু 18+ দৃশ্য আছে,তাই পরিবার নিয়ে দেখতে যাবেন না।






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.