🎬Satan's Slaves(2017)-Indonesia

✔Imdb:7.3
মুভিটি ইন্দোনেশিয়ার ইতিহাসে সবচেয়ে আয় করা মুভি গুলোর মধ্যে পঞ্চম এবং একই সাথে ২০১৭ সালের সবচেয়ে আয় করা মুভি।এটি মোট ৪২ টি দেশে রিলিজ দেয়া হয়।এটি একটি রিমেক মুভি যা ইন্দোনেশিয়ার ১৯৮০ সালের একই নামের মুভি থেকে নির্মান করা হয়েছে। এই মুভির সিকোয়াল তৈারি হবে। যা ২০১৯ সালে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।
মুভিটির বাজেট ছিল ১,৫০,০০০ ইউএস ডলার এবং আয় করেছে ১৬.২ মিলিয়ন ইউএস ডলার।

🔴Storyline : মুভির গল্পটি এক মাকে নিয়ে। যে তিনবছর অদ্ভুত এক রোগে
ভুগে শেষ পর্যন্ত তার স্বামী এবং চার সন্তান রেখে মারা যায়। কিন্তু তার মৃত্যুর পরের দিন থেকেই ওই বাড়িতে শুরু হয় সব লোমহর্ষক ঘটনা। তাদের মা ঐ বাড়িতে প্রতিরাতে ফিরে আসে তার এক সন্তানকে নিয়ে যাওয়ার জন্য।কিন্তু কেন?


🔻মন্তব্য: হরর প্রেমী হয়ে থাকলে এটি আপনার জন্য দেখা মাস্ট। ভয় পাইয়ে দেয়ার মতো যথেষ্ট উপাদান আছে মুভিতে। আমিতো ভয়ের কিছু দৃশ্য skip করে দেখেছি। এতটাই ভয় পেয়েছিলাম।

কয়েকমাস আগে যখন আমি এই মুভিটি অন্য দুটি গ্রুপে প্রথম পোস্ট করেছিলাম তখন এর কোন সাবটাইটেলে ছিল না, শুধুমাত্র একটি indonesian সাবটাইটেল ছাড়া। আমি তখন google translate ব্যবহার করে একটি ইংরেজি সাবটাইটেল তৈরি করেছিলাম। এ মুভির লিংক এবং সাবটাইটেল আমি প্রায় হাজারখানেক জন কে ইনবক্সে দিয়েছি।আজকে দেখলাম এর বাংলা সাবটাইটেলও বের হয়েছে।এবার বাংলা সাবটাইটেল দিয়ে আরেকবার মুভিটি দেখতে হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

4 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

দয়াকরে কমেন্টে স্পাম মেসেজ দেবেন না।