Secret (2007)

✔️Coyntry:Taiwan
✔️Imdb:7.6
Secret মুভিটি আমার অন্যতম প্রিয় একটি #রোমান্টিক মুভি।
এই মুভির অভিনেতা Jay Chou তাইওয়ানের একজন বিখ্যাত সুরকার,গীতিকার, গায়ক এবং সংগীত পরিচালক। এটি তারই লেখা এবং পরিচালিত প্রথম মুভি।

মুভিটি ২০০৭ সালে Outstanding Taiwanese Film হিসেবে পুরস্কার লাভ করে এবং এটি ২৭ তম Hong Kong Film Awards এ Best Asian Film হিসেবে মনোনীত হয়। এছাড়া মুভিটি ৪৪ তম Golden Horse Awards এ ৬টি বিভাগে মনোনীত হওয়া সহ আরো অনেক পুরস্কার জিতে নেয়।


🔻Storyline:গল্পের নায়ক Jay পিয়ানো নিয়ে পাড়াশুনা করতে তাইওয়ানের মিউজিকের জন্য সবচেয়ে  বিখ্যাত স্কুলে ট্রান্সফার হয়ে আসে।স্কুলের প্রথম দিনে সে পিয়ানো বিল্ডিং থেকে একটি mysterious পিয়ানোর সুর অনুসরণ করতে গিয়ে তার সাথে পরিচয় হয় গল্পের নায়িকা Lu এর সাথে ।Lu কে এই সুরের কথা জিঙ্গাসা করলে সে উত্তর দেয়-It is a secret that cannot be told.Luও পিয়ানোর ছাত্রী।

এরপর থেকে কথা বলা... প্রতিদিন সাইকেলে করে তাকে নিয়ে বাড়ি ফেরা... স্কুল শেষ করে একসঙ্গে ঘুরতে যাওয়া.. এভাবে আস্তে আস্তে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গভীর হতে থাকে।তবে Lu Xiaoyu এর আচর-আচরণ, কথা-বার্তা কেমন যেন অদ্ভুত ও রহস্যময়।

তাদেরই ক্লাসের একমেয়ে Jay কে পছন্দ করে।একদিন ঐ মেয়ের সাথে Jay কে একসাথে দেখে Lu স্কুল থেকে চলে যায়। তারপর থেকে সে আর স্কুলে আসে না।

এভাবে কয়েক মাস কেটে গেলেও যখন Lu স্কুলে আসে না, তখন Jay তার বাড়িতে যায় খোঁজ নিতে।

❗মুভির গল্প এতোটুকু শুনে আপনার মনে হতেই পারে এটিও নিশ্চয়ই আর দশটি রোমান্টিক মুভির মতই সহজ-সরল গল্প এবং লুতুপুতু প্রেম কাহিনীই হবে, কিন্তু না এটা তেমনটা না। মুভির নায়ক Jay নায়িকাকে খুঁজতে যেয়ে তার সম্পর্কে যা জানতে পারে তার জন্য নায়ক এবং আপনি কেউ প্রস্তুত থাকবেন না এবং এরপরই মুভির গল্প বাঁক নিবে অন্য আরেক দিকে।

মুভির আরো দুটি ভাল লাগার বিষয়ের একটি হচ্ছে নায়িকার অভিনয়,যা একথায় অসাধারণ। তার ছেলেমানুষি কথাবার্তা, চালচলন, মুখের হাসি বহুদিন মনে রাখার মত।

এবং অপরটি মুভির Background music এ অসাধারণ পিয়ানোর সুর। যা আপনাকে মুভির সামনে বসিয়ে রাখতে বাধ্য করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.