The Man from Nowhere (2010)-South Korea


যদিও এটি একটি দুর্দান্ত এবং চরম  action -thriller মুভি কিন্তু মুভিটিতে পাবেন  কিছু চমৎকার ডায়লগ , দুর্দান্ত অ্যাকশন দৃশ্য যা পুনরায় আবার আপনি দেখতে চাইবেন  এবং অসাধারণ background music এবং অবশ্যই কোরিয়ান আবেগ যা আপনার চোখে পানি এনে দিবে।

মুভির অভিনেতা এই মুভিতে খুবই শান্তশিষ্ট  ,চুপচাপ এবং নীরব থাকে।  মুভিতে তার খুব বেশি ডায়লগ নেই । তবে তার চোখের চাহনি এবং তার এক্সপ্রেশন এত অসাধারণ ছিল যে ডায়লগের কোনও প্রয়োজনই নেই।

ছোট মেয়েটির ডায়লগ এবং তার অভিনয়  একবার দেখলে কখনোই ভুলতে পারবেন না।

২০১০ সালে এটি ছিল কোরিয়ার সবচেয়ে আয় করা মুভি।

এই মুভির  official remake হলো বলিউডের Rocky Handsome 2016

এই মুভির অভিনেতা Won Bin (আসল নাম) মোট ছয়টি মুভি করেছে তার মধ্যে তিনটি আমি দেখছি Taegukgi: The Brotherhood of War 2004, Mother 2009, এবং The Man from Nowhere (2010) এই তিনটি  মুভিই ছিল সুপার হিট । কিন্তু অবাক করা বিষয় হলো ২০১০ এর পর তার আর কোন মুভিই নেই এমনকি ড্রামাও নেই।

The Man from Nowhere (2010)
Imdb:7.8
My Rating:9


Storyline: মুভির অভিনেতা CHA Tae-shi একটি বন্ধকী দোকান চালায়
। কেউ ই জানেনা তার পরিচয় কি, সে কে, কোথা থেকে সে এসেছে । অনেকেই মনে করে সে একজন গ্যাংস্টার অথবা সে বড় ধরনের কোন খারাপ কাজ করে এখানে এসে পালিয়ে রয়েছে।

সে সবসময় খুব নীরব থাকে এবং চুপচাপ থাকে, কারো সাথে কথা বলেনা। কোন কিছুই তাকে স্পর্শ করে না। মানুষের সাথে তার কোন সম্পর্ক নেই তবে সম্পর্ক আছে শুধুমাত্র পাশের বাড়ির ছোট এক মেয়ের সাথে। মেয়েটি আবার খুব কথা বলে। মেয়েটি বেশির ভাগ সময় তার সাথে সময় কাটায় কারণ মেয়েটিরও কোন বন্ধু নেই।

ওই মেয়েটির মা ড্রাগ ব্যবসার সাথে জড়িত একদিন সে ড্রাগ ডিলারদের  কাছ থেকে দুই প্যাকেট হেরোইন চুরি করে এনে একটি ক্যামেরার ব্যাগের মধ্যে রেখে সেটা  CHA Tae-shi এর কাছে বন্ধক রাখে । CHA Tae-shi জানে ব্যাগের মধ্যে শুধু ক্যামেরাই আছে।

ড্রাগ ডিলাররা ওই ড্রাগ  খুঁজতে খুঁজতে  CHA Tae-shi দোকানে আসে এবং তারা ঐ মেয়েটি ও তার মাকে জিম্মি করে CHA Tae-shi এর কাছ থেকে ওই ড্রাগ নিয়ে যায় কিন্তু তারপরও ড্রাগ ডিলাররা ঐ মেয়েটি ও তার মাকে ছেড়ে না দিয়ে তাদের নিয়ে চলে যায়।

CHA Tae-shi তাদের বাঁচানোর জন্য ভয়ংকর রূপ ধারণ করে। সে তাদের খুঁজতে খুঁজতে জানতে পারে ওই ড্রাগ ডিলারদের  আরও একটি ব্যবসা হচ্ছে মানুষের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ বিক্রি করা ।

ড্রাগ ডিলাররা মেয়েটির মা কে হত্যা করে তবে পুলিশ মনে করে এটি CHA Tae-shi এর কাজ তাই পুলিশ তাকে গ্রেপ্তার করে কিন্তু CHA Tae-shi থানা থেকে পালিয়ে
যায়।

এরপর পুলিশ তার পরিচয় জানার জন্য তার  বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে.......

জানতে হলে দেখুন The Man from Nowhere (2010).. অবশ্যই দেখবেন করণ কোরিয়ান মুভি লাভার হলে জীবনে একবার হলেও মুভিটি আপনার দেখা উচিত।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.