The Eye (2002)-হংকং

The Eye হংকংয়ের জনপ্রিয় একটি হরর মুভি।যা Seeing Ghosts নামেও পরিচিত।মুভিটির আরো দুটি সিক্যুয়াল বের হয়েছে The Eye 2 এবং The Eye 10 নামে। এটি তিনটি ভাষায় রিমেক করা হয়েছে ইংরেজিতে The Eye 2008, হিন্দিতে Naina 2005, এবং তামিল Adhu 2005.

🔻Storyline:মুন দুই বছর বয়স থেকে অন্ধ। বড় হবার পর বর্তমানে তার পেশা একজন বেহালা বাদক।সে হংকংয়ের অন্ধদের একটি দলে বেহালা বাজায়। ডোনার পাবার পর তার কর্নিয়া ট্রান্সপ্লান্ট করা হয় এবং সে আস্তে আস্তে দেখতে শুরু করে।

তবে এরপর থেকেই সে ভয়ঙ্কর এক অভিজ্ঞতার সম্মুখীন হতে থাকে।তার দৃষ্টিশক্তি ফিরে আসার পর থেকেই সে অশরিরী ছায়া এবং মৃত মানুষদের দেখতে শুরু করে। এই অশরিরী ছায়া সে যেখানে দেখতে পায় সেখানে কেউ না কেউ মারা যায়।বিষয়টি যখন তার সহ্যের বাইরে চলে যায় তখন সে ডাক্তার ওয়াকে সব খুলে বলে।এরপর সে ডাক্তারকে নিয়ে খুঁজতে থাকে তাকে কর্নিয়া দেয়া ডোনারকে।

কে এই কর্নিয়া ডোনার? সেও কি তাই দেখতো যা এখন মুন দেখে? তার সাথে কি হয়েছিল?
জানার জন্য মুভিটি দেখুন।

খুবই ভয়ের একটি মুভি।হরর মুভি দেখে যদি ভয় পেতে চান তাহলে এটি আপনি নিশ্চিন্তে দেখতে পারেন। ভয় পাবেন গ্যারান্টি দিয়ে বলা যায়। আমি অবশ্য মুভিটি দিনের বেলায় দেখছি, কারন রাতের বেলায় আমি #হরর মুভি দেখতে পারি না,ভয় পাই।যদিও হরর মুভি দেখার আসল মজাই হচ্ছে রাতের বেলায় লাইট অফ করে একা একা দেখা।হরর মুভি দেখে যদি ভয়ই অনুভব না হয় তাহলে হরর মুভি দেখে লাভ কি!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.