Shutter (2004)

Country:Thailand
✔Imdb:7.1
Shutter মুভিটি থাইল্যান্ডের সবচেয়ে আয় করা হরর মুভিগুলোর মধ্যে একটি, যা থাইল্যান্ডকে বহির্বিশ্বে পরিচিতি এনে দিয়েছে। মুভিটি ইংরেজিতে Shutter (2008),তামিলে Sivi (2007), হিন্দিতে Click (2010) রিমেক করা হয়েছে।আমার দেখা থাই হরর মুভিগুলোর মধ্যে সবচেয়ে পছন্দের একটি হচ্ছে Shutter.

🔻Storyline:ফটোগ্রাফার Tun তার বান্ধবীকে নিয়ে রাতে পার্টি শেষ বাসায় ফেরার পথে রাস্তায় এক মেয়েকে এক্সিডেন্ট করে। মেয়েটা বেঁচে আছে নাকি মরা গেছে সেটা না দেখেই তাকে রাস্তায় ফেলে রেখে তাঁরা চলে আসে। এরপর থেকেই শুরু হয় যত বিপত্তি।এরপর থেকে সে অদ্ভুত এবং ভয়ংকর সব অভিজ্ঞতার সম্মুখীন হতে থাকে।

সে যখন কোন ছবি তুলে তার তুলা সেই ছবিতে সাদা আলো এবং খুবই আবছা এক মেয়েকে দেখা যায়। তার কাধ ভারি ব্যাথা শুরু করে।ওই এক্সিডেন্ট সময় তার সাথে থাকা বান্ধবীও একই রকম অভিজ্ঞতার সম্মুখীন হতে থাকে। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারে আসলে ওই দিন রাতে ওই রাস্তায় কোনো দুর্ঘটনা ঘটেনি। তাহলে তারা যে দুর্ঘটনাটি ঘটালো সেটা কি ছিল!!

পরিস্থিতি দিনকে দিন আরো ভয়ঙ্কর হতে থাকে।Tun যেখানেই যায় ঐ মেয়েটি তাকে সেখানেই অনুসরণ করে। সে এক সময় জানতে পারে তার স্কুলের তিন বন্ধুও এরকম পরিস্থিতির সম্মুখীন হয়ে শেষ পর্যন্ত যন্ত্রণায় আত্মহত্যা করতে বাধ্য হয়েছে।তাহলে ওই মেয়েটি আসলে কে ছিল? কেনইবা মেয়েটি শুধু তাদের বন্ধুদের উপর এত ক্ষিপ্ত? জানতে হলে মুভিটি দেখে ফেলুন।হরর মুভি দেখে ভয় পাওয়া না পাওয়া নিজের ব্যক্তিগত সাহসের উপর নির্ভর করে। তবে এই মুভিতে ভয় পাওয়ার মতো যথেষ্ট উপকরণ আছে। তাই ১ ঘন্টা ৩৭ মিনিটের মুভিটি আপনাকে কিছুটা হলেও ভয় দেখাতে পারে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.