Verses of Love (2008)

ভালবাসার আয়াত
Country:Indonesia
এটি মুলত একটি ইসলামিক ড্রামা মুভি।মুভিটি ইন্দোনেশিয়ার সবচেয়ে আয় করা মুভির একটি। এটি মালয়েশিয়া ও সিঙ্গাপুরে ও রিলিজ পায়। মুভিটি ইন্দোনেশিয়ান bestselling উপন্যাস Ayat-Ayat Cinta থেকে নির্মিত। মুভির ইন্দোনেশিয়ান হলো  Ayat-Ayat Cinta

মুভির গল্পটি মূলত ফাহরি বিন আব্দুল্লাহ নামের এক ইন্দোনেশিয়ান যুবককে নিয়ে। সে পড়ালেখা করে মিশরের আল আজহার বিশ্ববিদ্যালয়ে একটি ইসলামিক বিষয়ে।

ফাহরি একজন অত্যন্ত  সাদাসিধে মানুষ। সে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে,মেয়েদের  শ্রদ্ধার করে,বিপদে মানুষের পাশে দাড়ায়,অন্যায়ের বিরুদ্ধে লড়ে। মোট কথা একজন প্রকৃত ঈমানদারের সব গুণাবলিই তার মধ্যে বিদ্যমান। এই সব গুণের জন্য তাকে বিশ্ববিদ্যালয়ের মেয়েরা অনেক পছন্দ করে কিন্তু ফাহরি বিয়ের আগে প্রেম পছন্দ করে না।

ফাহরির চার বন্ধু যে ফ্লাটে থাকে তার পাশের ফ্লাটেই থাকে মারিয়া ও তার মা।মারিয়া  একজন খৃষ্টান মেয়ে। মারিয়া ভালো কম্পিউটার ও ইংরেজি  জানে তাই সে ফাহরিকে এই বিষয়ে মাঝে মাঝে সাহায্য করে।তবে সে ফাহরিকে প্রচণ্ড ভালোবাসে কিন্তু সেটা প্রকাশ করে না। ফাহরি অবশ্য মারিয়াকে একজন বন্ধুই মনে করে।

হঠাৎ করেই একদিন ফাহরির সাথে মিশরীয় মেয়ে আয়েশার বিয়ে হয়ে যায় । বিয়ের কিছুদিন পরেই এক মেয়েকে ধর্ষণ করার অভিযোগে ফাহরিকে গ্রেপ্তার করা হয়.........

বাকি টুকু  মুভি দেখে জেনে নিন........

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.