Sleepless Night 2011

Genres:Action, Crime, Thriller
IMDN:6.7
Country: France

২ দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসার ২ জন মাদক ব্যবসায়ীর গাড়ি আক্রমণ করে তাদের থেকে ১০ কেজি হেরোইন ছিনতাই করে নিয়ে যায়। ওই মাদক ব্যবসায়ীদের বস বিষয়টি জানার পর দুই পুলিশের একজনের ছেলেকে অপহরণ করে নিয়ে যায় এবং ওই পুলিশকে বলে দেয় যত দ্রুত সম্ভব তাদের হেরোইন ফেরত দিতে, তা না হলে তার ছেলেকে হত্যা করা হবে।

পুলিশটি তার সহযোগী পুলিশের অমত সত্ত্বেও ওই হিরোইন নিয়ে সেই মাদক ব্যবসায়ীদের কাছে যায় ফেরত দিয়ে তার ছেলেকে উদ্ধারে জন্য.... কিন্তু সেখানে গিয়ে তার সাথে নিয়ে যাওয়া হিরোইন ভুলবশত অন্য একজনের হাতে চলে যায়।

এখন সে কি করবে? এই হিরোইন ছাড়া তো তার ছেলেকে মাদক ব্যবসায়ীরা ফেরত দেবে না.... আবার সে পুলিশের কাছে এই ঘটনা বলতেও পারবেনা। সে ভয়াবহ বিপদের মধ্যে পড়ে যায়। কিভাবে সে তার ছেলেকে উদ্ধার করবে ওই হিরোইন ছাড়া?

জানতে হলে দেখতে পারেন এই ফরাসি থ্রিলার মুভিটি। একদম টানটান উত্তেজনার একটি মুভি। দেখতে বসলে শেষ না করে উঠতে পারবে না। কিছু মুভি আছে একবার দেখলেই অনেক দিন মনে থাকে। এই মুভিটি হচ্ছে সেই ধরনের একটি মুভি।

স্প্যানিশ থ্রিলার মুভির পাশপাশি ফরাসিরাও কিন্তু অনেক ভালো থ্রিলার মুভি তৈরি করে।আমি বেশ কয়টি দেখেছি, সব গুলো বেশ জমজমাট এবং দুর্দান্ত গতির মুভি হয়।এটিও ওইরকম একটি দুর্দান্ত গতির মুভি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.