The Bar (2017)

Country: Spain | Argentina
Language: Spanish
Imdb:6.3
কর্মব্যস্ত মাদ্রিদ শহরের একটি বারে কিছু মানুষ যার যার মতো করে সময় কাটাতে ছিল। ওই বারে এক তরুণী প্রবেশ করলো কফি খাওয়ার জন্য এবং তার ফোনে চার্জ দেওয়ার জন্য। ঠিক তার পর পরই এক লোক ওই বারে প্রবেশ করেই সরাসরি ওয়াশরুমে দিকে চলে গেল।এই পর্যন্ত সবকিছুই ঠিকঠাক চলছিল।

সমস্যা হলো তখন, যখন বার থেকে একজন বেরিয়ে বাইরে গেল.... লোকটি দরজা থেকে বের হওয়া মাত্রই কোথা থেকে যেন তার মাথায় এসে একটি গুলি লাগলো... লোকটির সাথে সাথেই দরজার সামনে পড়ে গেলো। মুহূর্তের মধ্যে সম্পন্ন এলাকার জনশূন্য হয়ে গেল। গুলিবিদ্ধ লোকটি পড়ে ছটফট করতেছিল কিন্তু কেউ বের হয়ে তাকে সাহায্য করার মত সাহস পাচ্ছিল না। শেষ পর্যন্ত এক ছেলে সকলের বাঁধা উপেক্ষা করে বার থেকে বের হয়ে ওই লোকটিকে সাহায্য করার জন্য বের হলো এবং বের হওয়ামাত্রই তাকেও গুলি করা হলো এবং সাথে সাথে সেও মারা গেল।

শুরু হয়ে গেল বারের ভেতর থাকা অবশিষ্ট মানুষদের মধ্যে আতঙ্ক, হইহুল্লার, চিৎকার-চেচামেচি। খুব সাধারন পরিবেশ কিছুক্ষণের মধ্যেই হয়ে উঠলো ভয়ংকর প্রাণঘাতী।

তারা বিভিন্নভাবে খুঁজতে শুরু করলো কে গুলি করল? কোথা থেকে গুলি আসলো? কিভাবে আসলো?

এগুলো নিয়ে কথা বলতে বলতে এক পর্যায়ে নিজেদের মধ্যে ঝগড়া বিবাদ, মারামারি শুরু হয়ে গেল... মুভির বাকি গল্প এভাবেই গল্পটি এগিয়ে যায়।

সাধারণত আমরা জানি স্প্যানিশ থ্রিলার মুভি মানেই টানটান উত্তেজনা আর চরম সাসপেন্সে ভরপুর। কিন্তু এই  মুভিটিকে আমার কাছে কেন যেন ওই রকম লাগেনি। মুভির মাঝ খানের দিকে এসে আমার খুব বিরক্ত লেগেছে। খুব বেশি আকর্ষণ খুঁজে পাইনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.