Lost- TV Series

একটি আসক্তির নাম
Imdb:8.4
মুভি দেখার অভ্যাস আমার বেশ ছোটবেলা থেকে হলেও টিভি সিরিজ দেখার অভিজ্ঞতা কয়েক বছর আগের।lost ছিল আমার দেখা পূর্ণাঙ্গ টিভি সিরিজ।এর আগে টিভি সিরিজ দেখার কথা ভাবলে মনে হতো 'ধুর এতগুলা পর্ব এত সময় নষ্ট করে দেখার চেয়ে ওই সময়ে অনেকগুলো মুভি দেখে শেষ করা যায়'।

যাই হোক. একদিন হঠাৎ করে মনে হল একটা টিভি সিরিজ দেখা যাক। সেই ভেবে গুগলে সার্চ করে পেলাম এই lost এর নাম।এর গল্পটি আবার ছিল আমার খুব পছন্দের সাবজেক্ট নিয়ে 'সেই দ্বীপ, জঙ্গল, জঙ্গলে হারিয়ে যাওয়া এবং সেখান থেকে উদ্ধারের চেষ্টা । এই রকম adventure মুলক গল্পগুলো আমার বরাবরই খুব পছন্দের।

সিরিজটি ডাউনলোড করার পরে ওইদিন সন্ধ্যা থেকে দেখা শুরু করেছিলাম।কয়েকটি পর্ব দেখে আমি এটার প্রতি এতটাই আসক্ত হয়ে পড়েছিলাম যে ঐরাতে ভোর পর্যন্ত একটানা দেখেছি। আর এভাবে মাত্র অল্প কয়েকদিনেই পরো সিরিজ দেখা শেষ করেছি।

এই সিরিজ দেখার পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে আমি একটা অদ্ভুত পরিস্থিতির মধ্যে পড়েছিলাম।সেটা হচ্ছে এই সিরিজ শেষ করার পর এর কিছু প্রধান চরিত্র কেন যেন মনে হতো আমার চারপাশে সব সময় থাকে।তাদেরকে আমার কেন যেন জীবন্ত মনে হতো।হয়ত খুব দ্রুত অনেকগুলো পর্ব দেখাতে সিরিজের চরিত্রগুলোর মধ্যে আমি অতিমাত্রায় আসক্ত হয়ে পড়েছিলাম বিধায় এরকম মনে হয়েছে।বেশ কয়েকদিন এরকম মনে হয়েছিল।এই সিরিজ দেখার পর টিভি সিরিজে প্রতি এতটাই ভাললাগা তৈারী হয়েছিল যে আমি অনেকদিন মুভি না দেখে শুধু টিভি সিরিজই দেখছি।

সিরিজটিকে আসক্তি বলার একটি কারণ হচ্ছে ৬ সিজনের ১২১ পর্বের প্রতিটি পর্ব এমন এক জায়গায় গিয়ে শেষ হবে আপনি চাইলেও পরের পর্ব না দেখে উঠতে পারবেন না।আসক্তের মত প্রতিটি পর্ব দেখতে বাধ্য হবেন। আর এভাবে কখন সময় চলে যাবে আপনি টেরই পাবেন না।এটি টিভি সারিজ তৈরীর ইতিহাসে সবচাইতে ব্যয়বহুল টিভি সিরিজ গুলোর মধ্যে একটি। সিরিজটি টেলিভিশনে চলাকালীন সময়ে শুধুমাত্র আমেরিকাতে এর দর্শক ছিল প্রতি পর্বে গড়ে ১১ মিলিয়ন। Emmy Award, British Academy Television Awards,Golden Globe Award সহ অনেক পুরস্কার এই টিভি সিরিজটি জিতে নেয়।

🔻Storyline:অস্ট্রেলিয়া থেকে যুক্তরাষ্ট্রগামী Oceanic Airlines এর  ফ্লাইট ৮১৫ বিমানটি দক্ষিণ প্রশান্ত মহাসাগরের 'অতি রহস্যময়' এক দ্বীপে বিধ্বস্ত হয়। Jack Shephard নামের এক ডাক্তার বেঁচে যাওয়া যাত্রীদের নেতা হয়ে যায়। তারা সবাই মিলে চেষ্টা করে দ্বীপে থেকে যেভাবে হোক বের হতে কিন্তু তারা কোনভাবেই সফল হয় না। তারা ছাড়াও এ দ্বীপে আরও একটি জিনিস আছে যার নাম তারা দেয় "The Others".তারা সেখানে বেচে থাকার জন্য লড়াই করে এবং একই ভাবে উদ্ধার হওয়ার চেষ্টাও করে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.