Sin Nombre (2009)-Mexico

Imdb:7.6
Sin Nombre শব্দটি #স্প্যানিশ। যার অর্থ: ‘নামহীন’। #মেক্সিকান অপরাধী চক্রের অর্ন্তদ্বন্দ এবং  ধূসর জীবনকে পেছনে ফেলে একটু সুখের আশায় একদল নামহীন মানুষের মার্কিন যুক্তরাষ্ট্রগামী অবৈধ যাত্রা এবং এই যাত্রাপথে হন্ডুরাসের এক মেয়ে ও মেক্সিকান এক সন্ত্রাসী ছেলের সম্পর্ক এবং তার করুন পরিণতি নিয়ে মুভিটি নির্মিত।

🔴Storyline: Casper মেক্সিকোর এক সন্ত্রাসী গ্রুপের সদস্য । সে গুয়াতেমালার সীমান্তবর্তী মেক্সিকোর এক শহরে থাকে।  তার সব সময়ের সহযোগী ১০-১২ বছরের এক বালক smiley । Casper, smiley কে ওই সন্ত্রাসী গ্রুপে অন্তর্ভুক্ত করে। Casper ভালবাসে  martha নামে এক মেয়েকে কিন্তু তাদের এই ভালোবাসা সে গোপন রাখে martha নিরাপত্তার স্বার্থে।

তবে একদিন martha, Casper কে অনুসরণ করতে গিয়ে ঐ গ্রুপের মাঝে পড়ে যায় এবং ওই গ্রুপের নেতা Mago তাকে ধর্ষণের চেষ্টা সময় দুর্ঘটনায়  martha মৃত্যুবরণ করে। এরপর থেকে  Casper এর মনে Mago র প্রতি সবসময় ক্রোধ এবং আক্রোশ থেকে যায়।

হন্ডুরাসের মেয়ে Sayra তার পিতা এবং চাচার সাথে আমেরিকার নিউজার্সিতে অবৈধভাবে যাওয়ার জন্য গুয়াতেমালা হয়ে মেক্সিকো এসে পৌঁছায়। তারা একটি ট্রেনে ওঠে যেটা তাদেরকে আমেরিকান সীমান্তে নিয়ে যাবে ।

ঠিক ওই ট্রেনটিতে Casper ,Mago এবং smiley উঠে এবং উঠে ডাকাতি করতে শুরু করে। Mago ঐখানে  Sayra কে দেখে এবং তাকে ধর্ষণ করার চেষ্টা করে ,ঠিক সেই সময় Casper, Mago কে হত্যা করে এবং smiley কে ট্রেন থেকে নামিয়ে দেয় এবং সে ওই ট্রেনে থেকে যায়, কারণ Casper জানে সে ফেরত গেলে তাকে হত্যা করবে।

smiley ফেরত গিয়ে অন্যান্য সদস্যদের Mago র মৃত্যুর কথা জানায় । ওই গ্রুপের নতুন নেতা smiley কে দায়িত্ব দেয়  Casper কে হত্যা করে তার (smiley ) বিশ্বস্ততা প্রমাণ করার জন্য । smiley এবং তার দল Casper কে হত্যা করার জন্য বের হয়।

Casper এবং অন্যান্য অভিবাসীদের নিয়ে ট্রেন চলতে থাকে সপ্নের দেশ আমেরিকার উদ্দেশ্যে এবং পিছনে আসতে থাকে smiley এবং তার দল, Casper কে হত্যা করার জন্য।

Sayra এবং Casper এর  পরিণতি শেষ পর্যন্ত কি হয় ? তারা কি আমেরিকার পৌঁছাতে পারে ?Casper কে কি smiley এবং তার দল খুজে পায় ?
জানতে হলে মুভিটি দেখুন..........

প্রতিটি মুহূর্ত চরম উত্তেজনাময়।দেখা শুরু করলে শেষ না করে উঠতে পারবেন না তবে শেষটা অনেক বেদনাদায়ক এবং কষ্টের। যা আপনার চোখে পানি এনে দিবে।মুভিট না দেখলে আপনি বুঝতেই পারবেন না এতদিন কি মিস করছেন। মুভিটি দেখা শেষ হলে এটি হতে পারে আপনার দেখা অন্যতম প্রিয় একটি মুভি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.