The Prey (2011)-France

✔Genres:Action,Crime,Thriller
একটি সফল ব্যাংক ডাকাতি পর Adrien এবং তার সহযোগীকে গ্রেফতার করে জেলে পাঠানো হয়। তবে গ্রেফতারের আগে Adrien টাকাগুলো একটি গোপন স্থানে লুকিয়ে রাখে। যেটার কথা সে ছাড়া অন্য কেউ জানে না। এমনকি তার সহযোগী এবং তার স্ত্রীও না। কিন্তু জেলে এসে সে আরো বিপদের মধ্যে পড়ে যায়। এখানে রাশিয়ান গ্যাং ,তার সহযোগী, এমনকি পুলিশ তার উপর সুযোগ পেলেই আক্রমণ করে, টাকা কোথায় আছে সেটা জানার জন্য।

জেলে একই রুমে তার সাথে থাকে রেপ মামলার আসামি Maurel। যদিও তার উপর আরোপিত অভিযোগ মিথ্যা বলে দাবি করে থাকেন Maurel.তার ব্যবহার এবং আচরণ দেখে Adrien তাকে একজন ভালো মানুষ হিসেবেই জানে। যদিও আসলে Maurelএকজন ঠান্ডা মাথার সিরিয়াল কিলার।

Maurel যেদিন কারাগার থেকে মুক্তি পাবে সেদিন Adrien তাকে বলে 'সে জেল থেকে ছাড়া পেয়ে যেন তার স্ত্রীকে ফোন করে'।সে আরো একটি কথা বলে যাতে তার লুকিয়ে রাখা টাকা কোথায় আছে এই বিষয়ে কিছুটা ইঙ্গিত পাওয়া যায়।জেল থেকে বেরিয়ে সে Adrien এর বাসায় যায় তার স্ত্রীর সাথে দেখা করতে এবং সেখানে গিয়ে তাকে হত্যা করে। সে Adrien এর লুকিয়ে রাখা টাকা এবং তার একমাত্র মেয়েকে নিয়ে অন্য জায়গায় চলে যায়।

এর মধ্যে কোন একভাবে Adrien জেল থেকে পালিয়ে যায়।সেটা জানতে পেরে Maurelতাকে ফাঁসানোর জন্য এরপরে যে কয়টি হত্যা করে সবগুলো হত্যা সে এমনভাবে করে যাতে পুলিশের সন্দেহ হয় হত্যাগুলো Adrien করেছে।পুরো পুলিশ প্রশাসন Adrien কে হত্যা, জেল থেকে পালানো এবং ব্যাংক ডাকাতির অভিযোগে তন্নতন্ন করে খুঁজতে থাকে আর অন্যদিকে Adrien ছুটতে থাকে Maurel এর পিছনে, তার মেয়েকে উদ্ধারের জন্য।

অসাধারণ একটি থ্রিলার মুভি। পুরো মুভিটি প্রায় দৌড়ের উপ্রে। Adrien কে দৌড়ায় পুলিশ প্রশাসন আর সে দৌড়ায় সিরিয়াল কিলার Maurel এর পেছনে। মুভি দেখতে বসলে এই দৌড়ানোর মধ্যে কখন যে ১ ঘন্টা ৪৫ মিনিট শেষ হয়ে যাবে টেরই পাওয়া যাবে না।

Adrien অভিনয় ছিল অসাধারন। আর খুবই নিরীহ, শান্ত সৃষ্ট ভদ্র মানুষ বেশি ঠান্ডা মাথার সিরিয়াল কিলার Maurel এর অভিনয় ছিল দুর্দান্ত।মুভি সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড মিউজিকও বেশ ভালো ছিল। সব মিলিয়ে The Prey একটি পারফেক্ট থ্রিলার মুভি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.