৯০ দশকে বিটিভিতে প্রচারিত হওয়া বিজ্ঞাপন

#স্মৃতিময়_বিটিভি #স্মৃতিময়_নব্বই_দশক ❤️💚
৯০ দশকের শেষ দিকে বিটিভিতে প্রচারিত হওয়া ৯০টি বিজ্ঞাপন। যা দেখলে কিছু সময়ের জন্য হলেও আপনার ছেলেবেলার কথা মনে পড়ে যাবে।

তখন আমি বেশ ছোট ছিলাম, তা সত্ত্বেও আমার স্পষ্ট ওই সময়গুলো এখনো মনে আছে।এই বিজ্ঞাপন গুলো যখন প্রচার হতো তখন খুব বিরক্ত লাগতো। কারণ দীর্ঘ সময় ধরে বিজ্ঞাপন প্রচারের পর উপস্থাপক অনুষ্ঠানের ঘোষণা দিতে আসতো।এই সময়ে আমরা বসে বসে বিজ্ঞাপন গননা করতাম। সাধারণত রাতে ৩০-৪০টি বিজ্ঞাপনের পর অনুষ্ঠান শুরু হতো অথবা উপস্থাপকের দেখা পেতাম।

তখন এমন কিছু কিছু বিজ্ঞাপন ছিল যেগুলো আসলে আমারা অনুমান করে বলতে পারতাম এটার পর অনুষ্ঠিত শুরু হবে।... এরকম একটি বিজ্ঞাপন হচ্ছে, 'ইকোনো ডিএক্স' কলমের বিজ্ঞাপন।কাকতালীয় হলেও সত্য অনেকবার দেখেছি এই বিজ্ঞাপনটির পরপরই উপস্থাপক অনুষ্ঠানের ঘোষণা করতে আসতো।

বারবার 'আমরা' বলছি এর কারণ হলো তখন আমরা ৪০-৫০ জন বা অনেক সময় তারও বেশি মানুষ একসাথে বসে টিভি দেখতাম।আমাদের বাসায় তখন ন্যাশনালের ১৭ ইঞ্চি একটি সাদা-কালো টিভি ছিল।আমাদের পাড়াতে আর কোন টিভি ছিল না, তাই সবাই আমাদের বাসায় টিভি দেখতে আসতো।বিদ্যুৎ চলে গেলেও যাতে টিভি দেখা যায় সেজন্য বাসায় একটি ব্যাটারিও ছিল।😊

তখন বিজ্ঞাপন গুলো দেখতে বিরক্ত লাগলেও, এখন বুঝি, "কতো মধুর ছিল সেই সময়","কত সুন্দর ছিল সেই বিজ্ঞাপন" 🧡💚💜

ভিডিওর Youtube লিংক যুক্ত করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.