ভারতে পুলওয়ামা ঘটনা নিয়ে মুভি নির্মান

ভারতে পুলওয়ামা ঘটনা নিয়ে মুভি নির্মানের জন্য তুমুল প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। ইতিমধ্যে বিভিন্ন পরিচালক ঐ ঘটনা নিয়ে মুভি নির্মানের জন্য আগাম ১০টি নামও জমা দিয়ে রেখেছে। কিছু দিনের মধ্যে হয়তো এই নামের তালিকা আরো দীর্ঘ হবে।

অবশ্য মুভি তো তারা নির্মান করবেই, কারণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষ জানে এই ঘটনা নিয়ে নির্মিত মুভি ব্যবসায়িক ভাবে হিট হবেই।পূর্বের উরি'র ঘটনার উপর নির্মিত মুভি নাকি এখন প্রচুর আয় করতেছে (আমি অবশ্য দেখেনি, আর দেখার ইচ্ছাও নেই)।
তাই নিশ্চিত টাকা আয় করার এই সুযোগ কেউ হাত ছাড়া করতে রাজি নয়।অথচ পুলওয়ামা ঘটনায় নিহত স্বজনদের চোখের পানিও মনে হয় এখনো শুকায়নি।
আর এরই মধ্যে ভারতীয়রা ওই ঘটনার উপর মুভি নির্মানের জন্য প্রতিযোগিতা শুরু করে দিছে।

অবস্থা দেখে মনে হয় বলিউডের মানুষ এরকম হামলার অপেক্ষায় থাকে এবং তারা মনে মনে খুব খুশি হয়।কারণ এরকম হামলা হলেই তারা মুভি নির্মাণের জন্য গল্প খুঁজে পায় এবং যা থেকে অনেক টাকা আয় করা যায়।
তারা জানে এই সব ঘটনা নিয়ে মুভি নির্মান করে সেখানে পাকিস্তানকে ইচ্ছে মতো ধুলাই দিয়ে হারাতে পারলেই ভারতবাসী খুব খুশি হয়, আর এই সুযোগে প্রযোজকদের পকেটেও ভারি হবে।

কোথায় যেন পড়েছিলাম, ভারতীয়রা অন্য কারো সাথে না পারলেও মুভিতে, টিভি সিরিয়ালে, মিডিয়ায় এবং বাংলাদেশ সীমান্তে ঠিকই পারে। কথাটা সত্য, তাদের কার্যকলাপ দেখলেই তা অনুমান করা যায়।

যাইহোক, পুলওয়ামা ঘটনায় পাকিস্তানের সম্পৃক্ততা,পাকিস্তানের বালাকোটে ভারতের বিমান হামলায় ৩০০-৪০০ জন নিহত হওয়ার প্রমাণ অথবা ভারতের Mig-21 জঙ্গি বিমান কিভাবে পাকিস্তানের F16 জঙ্গি বিমানকে ভূপাতিত করে সেই দৃশ্য যারা দেখতে চেয়েছিলে, তারা আর কিছুদিন অপেক্ষা করুন... সব দেখতে দেখতে পাবেন... তবে "হিন্দি মুভিতে"।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.